হেইএফএনএফ নতুন সোস্যাল মিডিয়া ওয়েবসাইট

This news release is in unicode Bengali font.

হেইএফএনএফ.কম (HeyFnF.Com) নতুন সোস্যাল মিডিয়া ওয়েবসাইট । অনেকটা ফেইসবুকের মত কিন্তু নতুন নতুন অনেক ফাংশনালিটি আছে এবং আরো কিছু ফাংশন যোগ করার জন্য কাজ করছেন।

খুবই নতুন সাইট কিন্তু সারা জাগানোর মত ফাংশনালিটি আছে এবং প্রোফেশনাল ইউজার ইন্টারফেইস তাদের রয়েছে। এখানে ফেইসবুকের মত টাইমলাইন, লাইক, কমেন্টস, শেয়ার, পেইজ এবং গ্রুপ তৈরি তো আছে নতুন পাচ্ছেন- ভিডিও টিউব, ফোরাম, ছবি গ্যালারি, এমপিথ্রি গান আপলোড ডিরেক্টরি, মাকেটপ্লেস যেখানে আপনি জব, সাভিস, ক্লাসিফাই এ্যাড পোষ্ট করতে ও প্রোডাক্ট বিক্রয় করতে পারবেন।

এখানে কোন প্রকার নিল মুভি/ভিডিও/ছবি পোষ্ট করতে পারবেন না। যদি কেউ করে তবে তা রিমোভ করে দেওয়া হয়। এব্যাপারে হেইএফএনএফ এর পক্ষ থেকে বলা হচ্ছে এটি একটি সোস্যাল ওয়েব সাইট এখানে কোন প্রকার আনসোস্যাল একটিভিটিজ এ্যালাউ করা হবে না।

ধারনা করা হচ্ছে- এই ওয়েব সাইটটি অনলাইন ইজারদের জন্য আরো একটি নতুন সোস্যাল শেয়ারিং ওয়েবসাইট হিসাবে নিজের প্রমাণ করতে পারবে। বতমানে ডিজিটাল দুনিয়াতে, সোস্যাল মিডিয়া ওয়েব সাইটগুলো খুবই জনপ্রিয় এর মধ্যে অন্যতম হচ্ছে- ফেইসবুক যা কিনা গুগুল, টুইটার, লিংডিন, ইউটিউব সকলকে পিছনে ফেলে নিজেদের শ্রেষ্টত্ত্ব ধরে রেখেছে।

দেখা যাক এখন হেইএফএনএফ.কম তাদের ওয়েব সাইটি অনলাইন ইউজার টানতে পারে কিনা ....